Gail Recruitment 2024: গ্যাস উৎপাদন সংস্থায় নতুন কর্মী নিয়োগ, জানুন বিস্তারিত

Published On:

Gail Recruitment 2024: সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে সুখবর। সম্প্রতি প্রকাশিত হয়েছে গ্যাস উৎপাদনকারী সংস্থায় একাধিক পদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি। এই পোর্টালে gailonline.com বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের সকল বেকার যুবক যুবতীরা আবেদন করতে পারবে। তাহলে চলুন দেরি না করে জেনেনিন আবেদন পদ্ধতি, যোগ্যতা, বেতন সহ খুঁটিনাটি বিষয়গুলো আজকের প্রতিবেদনে।

How to Apply Gail Recruitment 2024

নিয়োগ সংস্থাঃ GAIL (India) LIMITED

পোস্টের নামঃ এখানে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। যেমন – সিনিয়র রসায়নবিদ, সিনিয়র হিসাবরক্ষক, ফরম্যান ইত্যাদি পদে কর্মী নিয়োগ করা হবে।

মোট শুন্যপদঃ এখানে মোট ০৯টি শূন্যপদ রয়েছে।

WB BLRO Office Recruitment 2024: জেলায় ভূমি দপ্তরে কর্মী নিয়োগ, বেতন ১১ হাজার টাকা

বয়সসীমাঃ এখানে একাধিক পদে কর্মী নিয়োগ হওয়ায় প্রতিটি পদের ক্ষেত্রে নির্দিষ্ট বয়স সীমা রয়েছে। এই বিষয়ে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে নিন।

বেতনঃ এই পদে (Gail Recruitment 2024) নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে শুরুতে বেতন রয়েছে ৩৫,০০০/- টাকা। এছাড়া এখানে প্রতিটি পদের আলাদা আলাদা বেতন রয়েছে।

যোগ্যতাঃ এই পদে (Gail Recruitment 2024) আবেদনের জন্য Diploma, CA, CMA এবং স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদনের যোগ্য। এই বিষয়ে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে পড়ে নিন।

নিয়োগ পদ্ধতিঃ লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং টেট পরীক্ষার মাধ্যমে যোগ্য ও সঠিক প্রার্থীদের নির্বাচন করা হবে।

আবেদন পদ্ধতিঃ

  • অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে।
  • প্রথমে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে হবে,এরপর বিজ্ঞপ্তির নিচে আবেদন পত্রটি রয়েছে। ফর্মটির প্রিন্ট আউট বের করতে হবে।
  • এরপরে হাতে কলমে সুন্দর এবং সঠিক ভাবে ফিলাপ করে, প্রয়োজনীয় ডকুমেন্ট গুলি সংযুক্ত করে নির্দিষ্ট টাইমে সঠিক ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে। এছাড়া বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে, পড়ে ও বুঝে নিয়ে নিজ দায়িত্বে আবেদন করুন। বিজ্ঞপ্তি ডাউনলোডের লিংক প্রতিবেদনের শেষে দেওয়া রইলো।

  • আবেদন শুরুঃ বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে।
  • আবেদন শেষঃ ১৩/০৯/২০২৪ তারিখে।
NotificationDownload
WebsiteView

যে কোনো ধরনের চাকরি বা শিক্ষামূলক তথ্যের জন্য Join করো
× close ad