SSC CGL ER (Kolkata) Admit Card 2024: প্রকাশিত হল পূর্ব রিজিয়নের এডমিট কার্ড

Published On:

পরীক্ষার্থীদের অনেক দিনের অপেক্ষার অবসান ঘটলো। আজ অর্থাৎ ২৭শে আগস্ট প্রকাশিত হল স্টাফ সিলেকশন কমিশন কম্বাইন গ্রাজুয়েট লেভেল পরীক্ষার (SSC CGL 2024) এডমিট কার্ড স্ট্যাটাস। SSC কলকাতার (Eastern Region) অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। অফিসিয়াল ভাবে সবকিছু প্রকাশিত করা হয়েছে যেমন এডমিট কার্ড স্ট্যাটাস সঙ্গে পরীক্ষার সেন্টার ইত্যাদি।

How to Download SSC CGL ER Admit

পশ্চিমবঙ্গ ছাড়াও পূর্ব রিজিয়নের মধ্যে আরও অনেক রাজ্য রয়েছে। ঝাড়খণ্ড, উড়িষ্যা, আন্দামান এবং নিকোবর পূর্ব রিজিয়নের মধ্যেই পড়ছে। অন্যান্য রিজিয়নের স্ট্যাটাস আগে প্রকাশিত হলেও দীর্ঘদিন পর পূর্ব রিজিয়নের (Eastern Region) স্ট্যাটাস প্রকাশিত হলো আজকে।

Taruner Swapna: মোবাইলের ১০,০০০ টাকা প্রক্রিয়া শুরু, কবে পাবে টাকা?

এডমিট কার্ডের স্ট্যাটাস চেক করতে প্রথমে প্রবেশ করতে হবে ইস্টার্ন রিজিয়নের (Eastern Region) অফিসিয়াল ওয়েবসাইটে। সরাসরি সেখানে 27 August Notification লিঙ্ক দেওয়া রয়েছে। এরপরে রেজিস্ট্রেশন নম্বর বা নাম ও জন্মতারিখ দিয়ে এন্টার করুন। শেষ ধাপে ভেরিফিকেশনের পর নেক্সট করুন। সবকিছু ঠিক থাকলে স্ক্রিনে রোল নাম্বার, পরীক্ষার ভেনু, আবেদনপত্রের স্ট্যাটাস, পরীক্ষার তারিখ ও রিপোর্টিং টাইমসহ সমস্ত তথ্য দেখাবে।

SSC CGLঅ্যাপ্লিকেশন ও পরীক্ষা স্ট্যাটাস চেক Check Here
Official Websitewww.sscer.org

SSC CGL 2024 Exam Update

গোটা দেশ জুড়ে SSC CGL 2024 পরীক্ষার প্রথম পর্যায় টিয়ার-১, আগামী ৯ থেকে ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এই বছর, ৩০ লক্ষেরও বেশি প্রার্থী এই (SSC CGL 2024) পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

যে কোনো ধরনের চাকরি বা শিক্ষামূলক তথ্যের জন্য Join করো
× close ad