ব্লক দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ! অফলাইনে আবেদন জানান

Published On:

Uttar Dinajpur Block Recruitment 2024: পশ্চিমবঙ্গের সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে সুখবর। রয়েছে মোটা বেতনের চাকরির সুযোগ। সম্প্রতি প্রকাশিত হয়েছে রাজ্যের ব্লক দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের সব জেলা থেকেই আবেদন জানানো যাবে। তাহলে চলুন জেনেনিন আবেদন পদ্ধতি সহ খুঁটিনাটি বিষয়গুলো আজকের প্রতিবেদনে।

Uttar Dinajpur Block Recruitment 2024

নিয়োগ সংস্থাঃ Islampur Sub-Division

পোস্টের নামঃ এখানে এই Block Programme Coordinator পদে কর্মী নিয়োগ করা হবে।

BECIL Recruitment 2024: শিশু সুরক্ষা দপ্তরে মোটা বেতনের চাকরি

মোট শুন্যপদঃ এখানে ৩ জন নতুন কর্মীকে নিয়োগ করা হবে।

বয়সসীমাঃ ০১/০৭/২০২৪ তারিখ অনুযায়ী ৪০ বছর বয়সের মধ্যে থাকা প্রার্থীরা আবেদনের জন্য যোগ্য। এছাড়া সরকারি নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

WB Municipality Recruitment 2024: লিখিত পরীক্ষা ছাড়াই পৌরসভাতে চাকরি

বেতনঃ এই পদে নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে ১৫,০০০/- টাকা। এছাড়া মোবিলিটি সাপোর্ট হিসাবে দেওয়া হবে ১,৫০০/- টাকা।

যোগ্যতাঃ এই পদে আবেদন করতে, প্রার্থীদের সামাজিক বিজ্ঞান, সোশিয়োলজি, সোশ্যাল অ্যান্থ্রোপোলজি, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, অর্থনীতি বা রুরাল ডেভেলপমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি বা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি সহ স্বাস্থ্য বিভাগে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন ফিঃ আবেদনে ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে কোনো আবেদন ফি জমা দিতে হবে না।

নিয়োগ প্রক্রিয়া: যোগ্যতার মানদণ্ড পূরণকারী প্রার্থীদের যথাযথ যাচাইকরণ, সমস্ত আবেদন/নথিপত্রের স্ক্রিনিং করার পরে লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। এছাড়া কম্পিউটার দক্ষতা পরীক্ষা রয়েছে। সব কিছুর পর যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে। এছাড়া বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ফলো করুন।

How to Apply Uttar Dinajpur Block Recruitment 2024

আবেদন পদ্ধতিঃ

  • অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে।
  • প্রথমে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে হবে,এরপর বিজ্ঞপ্তির নিচে আবেদন পত্রটি রয়েছে। ফর্মটির প্রিন্ট আউট বের করতে হবে।
  • এরপরে হাতে কলমে সুন্দর এবং সঠিক ভাবে ফিলাপ করে, প্রয়োজনীয় ডকুমেন্ট গুলি সংযুক্ত করে নির্দিষ্ট টাইমে সঠিক ঠিকানায় পাঠাতে হবে।

Address

আবেদন পত্র পাঠাতে হবে এই ঠিকানায় The Sub-Divisional Officer & Member Secretary, Islampur Sub Division AT: Islampur, P.O.: Islampur, Dist.: Uttar Dinajpur, Pin: 733202।

এছাড়া বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে, পড়ে ও বুঝে নিয়ে নিজ দায়িত্বে আবেদন করুন। বিজ্ঞপ্তি ডাউনলোডের লিংক প্রতিবেদনের শেষে দেওয়া রইলো।

Uttar Dinajpur Block Recruitment 2024

  • আবেদন শুরুঃ বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে।
  • আবেদন শেষঃ ২৩শে আগস্ট ২০২৪ তারিখে।
Download NoticeClick Here
WebsiteView
যে কোনো ধরনের চাকরি বা শিক্ষামূলক তথ্যের জন্য Join করো
× close ad