BECIL Recruitment 2024: শিশু সুরক্ষা দপ্তরে মোটা বেতনের চাকরি

Published On:

BECIL Recruitment 2024: পশ্চিমবঙ্গের সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে সুখবর। শিশু সুরক্ষা দপ্তরে রয়েছে মোটা বেতনের চাকরির সুযোগ। এই পোর্টালে www.becil.com সম্প্রতি প্রকাশিত হয়েছে BECIL দপ্তরের পক্ষ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। রাজ্যের যে কোনো জেলা থেকে করা যাবে আবেদন। তাহলে চলুন জেনেনিন আবেদন পদ্ধতি সহ খুঁটিনাটি বিষয়গুলো আজকের প্রতিবেদনে।

How to Apply BECIL Recruitment 2024

নিয়োগ সংস্থাঃ Broadcast Engineering Consultants India Limited (BECIL)

পোস্টের নামঃ এখানে একাধিক পদে নিয়োগ করা হবে। যেমন Young Professionals- Various, Junior Consultant (I,II), Senior Consultant (I,II,III)

KVS Recruitment 2024: কেন্দ্রীয় স্কুলে শিক্ষক এবং ক্লার্ক পদে চাকরি

মোট শুন্যপদঃ এই বিষয়ে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

বয়সসীমাঃ ৪৫ বছর বয়সের মধ্যে থাকা প্রার্থীরা এই পদে (BECIL Recruitment 2024) আবেদনের যোগ্য। এছাড়া সরকারি নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

ICDS Admit Card 2024: ডাউনলোড করেনিন ICDS পরীক্ষার এডমিট কার্ড

বেতনঃ এখানে একাধিক পদে নিয়োগ হওয়ায় প্রত্যেক পদের আলাদা আলাদা বেতন রয়েছে। এই পদে (BECIL Recruitment 2024) নির্বাচিত প্রার্থীদের জন্য প্রতি মাসে সর্বনিম্ন বেতন রয়েছে ৪০,০০০/- টাকা এবং সর্বোচ্চ বেতন রয়েছে ৮০,০০০/- টাকা।

যোগ্যতাঃ আবেদনে ইচ্ছুক প্রার্থীদের স্নাতক () পাস যোগ্যতা সম্পন্ন হতে হবে। অবশ্যই কম্পিউটার বিষয়ে যে সকল প্রার্থীদের জ্ঞান রয়েছে তারাই আবেদনের যোগ্য। এছাড়া বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ফলো করুন।

আবেদন ফিঃ General/ OBC/ Ex-Serviceman/ Women প্রার্থীদের আবেদন ফি রয়েছে ৫৯০/- টাকা। SC/ST/ EWS/PH প্রার্থীদের আবেদন ফি রয়েছে ২৯৫/- টাকা।

নিয়োগ পদ্ধতিঃ দুটি ধাপের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। কোনো প্রকার লিখিত পরীক্ষা হবেনা। শুধু মেরিট লিস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচিত করা হবে।

BECIL Recruitment 2024 Documents

প্রয়োজনীয় ডকুমেন্টস:

  • আধার কার্ড
  • প্যান কার্ড
  • শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট
  • কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)
  • কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট (যদি থাকে)
  • মাধ্যমিকের এডমিট কার্ড/ জন্ম সার্টিফিকেট
  • EPF/ESIC (যদি প্রযোজ্য হয়)

BECIL Recruitment 2024 Apply Now

আবেদন পদ্ধতিঃ প্রার্থীদের অফলাইন বা অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। সংস্থার বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনপত্রটি ডাউনলোড করে A4 পেপারে প্রিন্ট করতে হবে এবং সেটি হাতে লিখে পূরণ করতে হবে। নির্দিষ্ট দিন ও সময়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হলে ইন্টারভিউ সম্পন্ন হবে। উপরে উল্লেখিত প্রয়োজনীয় সব ডকুমেন্ট সঙ্গে রাখা বাধ্যতামূলক। এছাড়া বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে, পড়ে ও বুঝে নিয়ে নিজ দায়িত্বে আবেদন করুন। বিজ্ঞপ্তি ডাউনলোডের লিংক প্রতিবেদনের শেষে দেওয়া রইলো।

BECIL Recruitment 2024 Download Notice

  • আবেদন শুরুঃ বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে।
  • আবেদন শেষঃ ১৯শে আগস্ট ২০২৪ তারিখে।
WebsiteView
NotificationDownload Now
যে কোনো ধরনের চাকরি বা শিক্ষামূলক তথ্যের জন্য Join করো
× close ad