WB Nursing Exam 2024: আগামীকাল রাজ্যে এ বছরের নার্সিং পরীক্ষা। রইল শুভেচ্ছা

Published On:

WB Nursing Exam 2024: আগামীকাল রবিবার অর্থাৎ 04/08/2024 তারিখে হতে চলেছে রাজ্যের WBJEE ANM-GNM Nursing Entrance Exam 2024. পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ড প্রথমে একটি তারিখ ঘোষণা করেছিল কিন্তু সেটা বাতিল করে তিন সপ্তাহ পর আগামীকাল রবিবার হবে পরীক্ষা।

WB Nursing Exam 2024 Yesterday

আজকের প্রতিবেদনে দেখে নিন পরীক্ষার শেষ মুহুর্তের আপডেট। সকল ছাত্রছাত্রী সহ অভিভাবকদের দেখে নেওয়া প্রয়োজন। রাজ্যের লক্ষ লক্ষ পড়ুয়ারা নার্সিং প্রবেশিকা পরীক্ষায় বসবে। এই (WB Nursing Exam) পরীক্ষায় উত্তীর্ণ হলে রাজ্যের সরকারি মেডিকেল কলেজে নার্সিং পড়ার সুযোগ পাওয়া যাবে।

ANM GNM Science Suggestion in Bengali: ভৌত বিজ্ঞানের তাপ ও উষ্ণতা থেকে গুরুত্বপূর্ণ M.C.Q প্রশ্ন

আগামীকাল রবিবার দুপুর ১২:০০ টা থেকে ০১:৩০ টা পর্যন্ত চলবে পরীক্ষা। মোট সময় রয়েছে ১ ঘণ্টা ৩০ মিনিট। সকল পড়ুয়াদের পরীক্ষার ১ ঘণ্টা আগে পৌঁছে যেতে হবে পরীক্ষার সেন্টারে। সেখানে ১ ঘণ্টা আগে থেকেই শুরু হবে পরীক্ষার রিপোর্টিং। সেন্টারে প্রবেশের আগে পরীক্ষার্থীদের চেকিং করা হবে। এছাড়া এডমিট ও আইডি ভেরিফিকেশন করা হবে। এসবের পরেই পরীক্ষার্থীরা সেন্টারে প্রবেশ করতে পারবে। তাই যাদের বাড়ি থেকে সেন্টার অনেক দূরে হাতে সময় নিয়ে বের হবে বাড়ি থেকে।

পরীক্ষার হলে যেগুলি নিয়ে যাবেন:

  • অবশ্যই এডমিট কার্ড নিয়ে যেতে হবে।
  • আইডি ভেরিফিকেশনের জন্য আধার কার্ড।
  • এক কপি পাসপোর্ট সাইজ রঙিন ফটো।
  • পারলে প্রিন্ট আউট করে দুটি এডমিট কার্ড নিয়ে যেতে পারো।

সবশেষে সকল পরীক্ষার্থীরা, চিন্তা না করে ঠান্ডা মাথায় পরীক্ষা দিতে যাও। সারা বছর প্রস্তুতি নিয়েছো তাই পরীক্ষার হলে তাড়াহুড়ো না করে, সময় নিয়ে প্রশ্নের সঠিক উত্তর দিও।

যে কোনো ধরনের চাকরি বা শিক্ষামূলক তথ্যের জন্য Join করো
× close ad